বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
‘এই রূপ-যৌবন কত দিন থাকে?’ বৈরুতে ইসরায়েলি হামলা হিজবুল্লার ক্ষেপণাস্ত্র বিভাগের প্রধান নিহত ইউনূস-বাইডেনের বৈঠকের পর রোহিঙ্গা শরণার্থীদের জন্য বড় অনুদান ঘোষণা যুক্তরাষ্ট্রের রোহিঙ্গা প্রত্যাবর্তনে ড. ইউনূসের তিন প্রস্তাব স্বাস্থ্য সুরক্ষায় বিশ্বনবীর নির্দেশনা নতুন আসা রোহিঙ্গাদের কারণে সংকটের চাপ আরও বাড়ছে-উপদেষ্টা ফারুক জানা গেল এইচএসসির ফল প্রকাশের সম্ভাব্য সময় গণঅভ্যুত্থানে নিহত ৭০৮ জনের তালিকা প্রকাশ, বাদ গেলে জানানোর অনুরোধ ছাত্র-জনতার রক্তের বিনিময়ে নতুন বাংলাদেশ, ব্যর্থ হতে দেওয়া যাবে না: সালাহউদ্দিন রোহিঙ্গা সংকট বাংলাদেশের একার উদ্বেগের বিষয় নয়: কমনওয়েলথ মন্ত্রীদের বৈঠকে পররাষ্ট্র উপদেষ্টা

মাদকের ১ কোটি ১৭ লাখ টাকাসহ রোহিঙ্গা দম্পতি আটক

আটক মাদক ব্যবসায়ী রোহিঙ্গা দম্পতি

ভয়েস নিউজ ডেস্ক:

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসা থেকে মাদক বিক্রির এক কোটি ১৭ লাখ টাকা ও পাঁচ হাজার ৩০০ পিস ইয়াবাসহ এক রোহিঙ্গা দম্পতিকে আটক করেছে র‍্যাব।

রোববার (৮ নভেম্বর) চান্দগাঁও আবাসিক এলাকার বি ব্লকের একটি বাসায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক দুইজন হলেন-মিয়ানমারের নাগরিক মাে. শওকত ইসলাম (৩২) ও তার স্ত্রী মােরজিনা (২৮)।

র‌্যাব-৭-এর সহকারী পরিচালক (মিডিয়া) মাহমুদুল হাসান মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, চান্দগাঁও আবাসিক এলাকার একটি ফ্ল্যাট বাসায় এক দম্পতি মাদকদ্রব্য কেনাবেচা করছেন। এ তথ্যের ভিত্তিত্তে রোববার অভিযান চালানো হয়।

তিনি আরও জানান, র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তারা জানালা দিয়ে টাকা ছুড়ে ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় র‌্যাব সদস্যরা তাদের ধাওয়া দিয়ে ধরে ফেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন, স্বামী-স্ত্রী দুজনই মিয়ানমারের নাগরিক। তারা মিয়ানমার থেকে ইয়াবা সংগ্রহ করে বাংলাদেশে অনুপ্রবেশ করেছেন। এখন চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলে বাসা ভাড়া নিয়ে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকের ব্যবসা করছেন।

এ ঘটনায় নগরের চান্দগাঁও থানায় নিষিদ্ধ মাদক রাখা এবং অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে দেশের প্রচলিত আইনে তাদের নামে মামলা দায়ের করা হয়েছে। সূত্র:জাগো নিউজ।

ভয়েস/জেইউ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION